শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ৫০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ৫০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৫০০পিচ ইয়াবা ট্যাবলেটসহ ওহিদুজ্জামান লাজুক(৪২)নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত্রি ১২টার সময় রাজপাড়া থানাধীন মেডিকেল কলেজ গেটের দক্ষিণ পাশে আল-আকসা বিল্ডিং এর নীচতলা কানসাট ফার্মেসির সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যাবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট কাঠগড় গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মোঃ খায়রুল ইসলাম জানান, রাজপাড়া থানাধীন মেডিকেল কলেজ গেটের দক্ষিণ পাশে আল-আকসা বিল্ডিং এর নীচতলা কানসাট ফার্মেসির সামনে ইয়াবার চালান লেন দেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ)/মোঃ আঃ মতিনসহ সঙ্গীয় অফিসার ফোর্সসহ উক্ত স্থানের আশে পাশে গোপনে অবস্থান নেয়। এ সময় মাদক ব্যাবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ট্যাবলেটসহ পালানোর সময় তাকে ৫০০পিচ ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ২৭  জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply